Sunday, June 10, 2012

মিথুন (২২ মে - ২১ জুন ) : নারীদের বৈশিষ্ট্য

আপনি কি মনে মনে সবসময় পোষণ করেছেন যে ব্রায়হাম ইয়াং-এর ‘একজন পুরুষের একাধিক স্ত্রী থাকা খারাপ কিছু নয়’ এ ব্যাপারে সমর্থন প্রদানটা ছিলো সত্যই চমৎকার? আপনি কি পশ্চিমা দেশগুলোর সম্পদশালীদের হারেম দেখে মনে মনে ঈর্ষান্বিত হন? আপনাকে আর দু:খ নিয়ে ওয়াল্টার মিট্টির রোমান্টিক দিবাস্বপ্নের মধ্যে নিজেকে সমর্পন করতে হবে না। বরং একজন মিথুন নারীকে খুঁজে নিয়ে বিয়ে করে ফেলুন। আপনাকে নিশ্চিত করা যাচ্ছে যে এতে করে আপনি অন্ততপক্ষে দু’জন পৃথক স্ত্রীর মজা নিতে পারবেন। আর কিছু কিছু সপ্তাহান্তে তিন কিংবা চারজন ভিন্ন স্ত্রীর মজাও পেয়ে যেতে পারেন।

প্রাকৃতিকভাবে, এখানে একটা ছোট্ট রহস্য রয়েছে। দ্বৈততার রাশিতে জন্ম নেয়া একজন নারীর সাথে হারেমের একটি নারীর পার্থক্য হলো এই যে, প্রথমোক্ত জনে পার্থিব আকাঙ্খার অভাব রয়েছে। তার গভীর প্রণয় আর আবেগি ভালোবাসা পাবার জন্য তাকে সময় ধরে শান্ত করে নিতে হয়; আর এই কাজটা বেশ কষ্ট সাপেক্ষ। তার মন সবসময়ই উড়ে বেড়াচ্ছে আর একই সাথে তার বর্ণনাও সমান তালে চলমান। কিন্তু তার গভীরে ভালো করে আলোকপাত করুন, আরো বেশ কয়েকজন নারীর ভেতরে কোথাও একটা সে আছে যার মন প্রণয়ের জন্যে গভীরভাবে তাড়না দেয় - অবশ্য সে তাড়নার সঞ্চার করতে হলে আপনাকে তার মানসিক, আধ্যাত্মিক এবং শারীরিক চাহিদাগুলোর সমন্বয় সাধন করে দিতে হবে। তাকে বাইরে বের করে আনবার পাশাপাশি তার ভেতরের অন্যান্য নারীসত্তাগুলোকে উপভোগ করাটা ঝামেলা মুক্ত নয়। আমি আপনাকে বলতে পারি যে, একটা মিথুন নারী চার পাঁচজন সাধারণ নারীর সমান। তবে আশঙ্কা এই যে, এটা সম্পূর্ণ আপনার উপর নির্ভর করে; আপনি কতটুকু সেই উচ্চতর বীজগণিতটা সঠিকভাবে কষতে পারবেন সেটার উপর নির্ভর করছে এক এক করে এই বিভিন্ন সত্ত্বাগুলোর আবির্ভাব। প্রত্যেক সত্ত্বার জন্য আপনাকে আলাদা আলাদা অংক কষতে হবে।

আপনি তার কাছ থেকে কি প্রত্যাশা করতে পারেন এ ব্যাপারে তার বয়সটা একটা গুরুত্বপূর্ণ সূত্র হতে পারে। মিথুন নারী পরিপক্বতা লাভের আগ পর্যন্ত রোমান্সকে একটা খেলা বলেই মনে করে। সে চরমমাত্রায় পরিবর্তনশীল আর দুর্বোধ্য হয়ে ওঠে। হয়তো সে আপনার হাসি, কন্ঠস্বর, এমনকি আপনার হাটার ভঙ্গি দেখেই আপনার প্রতি আবেগে উদ্বেলিত হয়ে উঠবে। তারপর সে তার আতিশয্যকে বিপরীতমুখে চালিত করবে, আর আপনার মোজো থেকে শুরু করে চুল কাটার ধরন সবকিছুকেই এমনই চতুরতার সাথে কটাক্ষ আর নিন্দা করবে যে সে ক্ষতটাকে সারতে আপনার আয়োডিনের প্রয়োজন হয়ে উঠতে পারে। কিন্তু এ কথা শুনে বিয়ে কিংবা প্রেমের বাজার থেকে আপনার মিথুন নারীটিকে আগেভাগেই ছেটে ফেলবেন না যেন। মনে রাখবেন আপনি একজনের জায়গায় অন্ততপক্ষে দুজনকে পাচ্ছেন, আর এটা যে লাভজনক সেটা নিশ্চয়ই অবিতর্কিতভাবে মেনে নেয়া যায়? বিস্তারিত...

No comments:

Post a Comment